• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

স্বামীর ওপর মাহির অভিমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০৩:০৯ পিএম
স্বামীর ওপর মাহির অভিমান

ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ‘ভালোবাসার রঙ’ দিয়ে সিনেমায় পথচলা শুরু করে একে একে করেছেন বেশ কিছু সিনেমা। তবে এই মুহূর্তে এই নায়িকা অভিনয়ের ব্যস্ততা কমিয়ে বাড়িয়েছেন রাজনীতির ময়দানে ব্যস্ততা। সেই সঙ্গে ব্যস্ততা বাড়িয়েছেন ব্যবসায়।

রাজনীতি ও ব্যবসা এই দুই জায়গাতে নিজেকে জড়িয়েছেন মূলত স্বামী রাকিব সরকারের উৎসাহে। রাকিব মূলত ব্যবসায়ী ও আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য।  

স্বামীর সঙ্গে বেশ ভালো সময় কাটাচ্ছেন মাহি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন মাহি। সেখানে দেখা যায় মাহি স্বামীর ওপর হঠাৎ অভিমান করেছেন।

ভিডিওর শুরুতেই মাহিকে বলতে দেখা গেছে, ‘আমাকে একা রেখে অল্প একটু খেলতে (ব্যাডমিন্টন) যাওয়ার কথা বলে রকিব এখনো আসে না। এখন আমি তাকে যেয়ে ধরব।’ এরপর মাহি সহকারী আল আমিনের সঙ্গে গাড়ি চালিয়ে রকিব সরকারকে ধরতে যান।

ভিডিওতে আরও দেখা যায়, সনি রাজ কার প্যালেস শোরুমের পাশে রকিব ব্যাডমিন্টন খেলছেন। মাহি স্পটে পৌঁছানোর পর দেখা যায়, রকিব তার বন্ধু সহকর্মীদের সঙ্গে ব্যাডমিন্টন খেলায় ব্যস্ত আছেন।

এদিকে বর্তমানে অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী। চলতি বছরের শুরুতে এই খবর জানিয়েছিলেন মাহি।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালায় নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। তার পৈতৃক নিবাস চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা। তার পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। মাহি প্রথম বিয়ে করেন ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুকে। তাদের বিচ্ছেদ ঘটে ২০২১ সালের জুন মাসে। এরপর ২০২১ সালে গাজীপুরের বিশিষ্ট ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে হন।

Link copied!