• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

এবার কি মা হচ্ছেন ক্যাটরিনা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০৪:২১ পিএম
এবার কি মা হচ্ছেন ক্যাটরিনা?

বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ। সম্প্রতি বলিউডের আরেক অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করে বেশ চর্চায় এখন এই তারকা দম্পতি। নিজেদের ব্যক্তিগত সময় এখন ভালো করেই উপভোগ করছেন তারা। এরই মধ্যে শোনা গেল নতুন খবর।

সোনম কাপুর, আলিয়া ভাট, বিপাশা বসুর পর এ বার নাকি সুখবর দিতে চলেছেন ক্যাটরিনা কাইফও? বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এমনটাই।

শেষ কয়েক বছরে তারকাদের ‘এয়ারপোর্ট লুক’ নিয়ে দর্শক বেশ আগ্রহী। বুধবার (১৭ আগস্ট) রাতে বিমানন্দরে ক্যাটরিনার লুক যেন আরও কিছুটা উস্কে দিল নেটিজেনদের। ঢিলেঢালা সাদা শার্টে দেখা গেল নায়িকাকে। তবে এটা শুধুই জল্পনা নয়, ভিকি এবং ক্যাটরিনার তরফে মিলেছে এমনই উত্তর।

কিন্তু অনেক অনুরাগীর আশা, করণ জোহরের শো-তে এসেই নাকি আসল সত্যিটা ফাঁস করবেন অভিনেত্রী। যদিও এ প্রসঙ্গে নায়ক-নায়িকার ঘনিষ্ঠ মহল থেকে জানানো হয়েছে, নিজেদের ব্যক্তিগত জীবন জনসমক্ষে তুলে ধরতে মোটেই রাজি নন তারা। নিজেদের আড়ালে রাখতেই ভালোবাসেন এই তারকা জুটি। মুম্বাইয়ের এক সংবাদ সংস্থাকে ভিকি-ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বলেন, “খুব তাড়াতাড়ি সুখবর দেবেন ভিকি-ক্যাটরিনা। তবে অন্যান্য তারকা জুটির মতো তারা হয়তো ঘোষণা করবেন না।”

তবে করণের সঙ্গে নায়িকার ভালো বন্ধুত্ব। সেই জন্য অনেকেরই ধারণা, ক্যাটরিনার জীবনের নতুন ঘোষণা হয়তো সেই সোফাতেই হবে, যেখান থেকে শুরু হয়েছিল ভি-ক্যাটের প্রেম।
 

Link copied!