• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

বিগ বস-১৬ সঞ্চালনায় কত পারিশ্রমিক চাইলেন ভাইজান?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০১:০৮ পিএম
বিগ বস-১৬ সঞ্চালনায় কত পারিশ্রমিক চাইলেন ভাইজান?

বলিউডের সুপারস্টার সালমান খান। এই জনপ্রিয় অভিনেতাকে পর্দায় আনতে গুনতে বেশ হয় টাকা। ছবির বাজার যেমনই হোক, এই বেলায় নিজের দর কোনোমতেই কমান না সালমান। এদিকে ‘কভি ইদ কভি দিওয়ালি’ মুক্তি পেতে পেতে বছর শেষ। তার আগে বিগ বস ১৬-এর সঞ্চালনা দিয়ে ভবিষ্যৎ যেন সুরক্ষিত করতে চাইছেন ভাইজান? পারিশ্রমিক হেঁকেছেন ১০০০ কোটি টাকা! যা শুনে চোখ কপালে ওঠে ব্যবস্থাপকদের।

বিগ বস ১৫-তে সঞ্চালক হিসেবে সালমানের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা। চলতি বছর অক্টোবরে শুরু হতে চলা বিগ বস ১৬-এর ক্ষেত্রে কেন এমন আকাশছোঁয়া চাহিদা সালমানের, সে নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি।

তবে হঠাৎ করেই কি বেশি টাকার প্রয়োজন হয় পড়ল ভাইজানের? সে সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। সম্প্রতি নিরাপত্তা জোরদার করতে আগ্নেয়াস্ত্র কাছে রাখার আইনি অনুমতি নিয়েছেন সালমান। বুলেটপ্রুফ গাড়িও নাকি কিনেছেন।

আরও পড়ুন: বন্দুক রাখার অনুমতি পেলেন ভাইজান

সিধু মুসেওয়ালা খুনের পর গ্যাংস্টারদের থেকে প্রতিনিয়ত হুমকি পেতে পেতে ঝুঁকি নিতে চাইছেন না সালমান, মুম্বাইয়ের সংবাদ সংস্থা সূত্রে এমনটাই খবর। তবে নিরাপত্তা জোরদার করতে গিয়েই সর্বস্বান্ত হয়ে পড়লেন কি না অভিনেতা, সে নিয়েও সংশয় দেখা দিচ্ছে।

আরও পড়ুন: সালমান খানের দেহরক্ষী হতে চান রাখি!

জানা গিয়েছে, এবারের ‘বিগ বস’-এর আবহে জল আর জল। থিমই নাকি মহাসাগর। ৫টি ধাপ উত্তীর্ণ হলে তবেই মূল শো-তে আসতে পারবেন প্রতিযোগীরা। সেই ধাপগুলো পেরিয়ে বিগ বস ১৬-তে যাদের উপস্থিতি এখন অবধি নিশ্চিত বলে ধরা যাচ্ছে, সেই তালিকায় আছেন মুনাওয়ার ফারুকী, ফয়জল শেখ, শিভিন নারং ও ভিভিয়ান সেনা। এ ছাড়া প্রতিযোগীদের মধ্যে পুনম পাণ্ডে, অঞ্জলি অরোরা, অঙ্কিতা লোখান্দে, শাইনি অহুজার মতো আরও বহু তারকা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ধরা দেবেন ক্যামেরার সামনে।
 

Link copied!