• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

শুটিং সেটে আহত বলিউড অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ০৪:৩১ পিএম
শুটিং সেটে আহত বলিউড অভিনেত্রী

শুটিং করতে গিয়ে আহত হওয়ার ঘটনা শোনা যায় প্রায়ই। বলিউডের দিকে তাকালে দেখা যায় প্রায় প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী কোনো না কোনো সময় আহত হয়েছেন। একবার অমিতাভ বচ্চন কুলির সেটে যেভাবে আহত হয়েছিলেন, তাতে তার প্রাণ প্রায় চলে যাওয়ার উপক্রম ঘটে। দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসায় তিনি অবশেষে সুস্থ হয়ে ঘরে ফেরেন।

এবার শুটিং সেটেই আহত হলেন বলিউড অভিনেত্রী টাবু। সম্প্রতি অজয় দেবগণের সঙ্গে ‘ভোলা’ নামের একটি সিনেমার শুটিংয়ে আহত হন টাবু। ‘ভোলা’ সিনেমায় একজন নির্ভীক, উচ্চপদস্থ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। সেখানে একটি ঝুঁকিপূর্ণ দৃশ্য করতে গিয়ে আহত হয়েছেন তিনি।

‘ভোলা’ সিনেয়ায় টাবুকে একের পর এক স্টান্টে নজর কাড়তে দেখা যাবে। জঙ্গলের ভেতর দিয়ে ট্রাক চালানোর দৃশ্যের শুটিং চলছিল। পাশ থেকে একটি বাইক তাকে ধাওয়া করেছে। ট্রাকে বসে অভিনেত্রী। এরপরই একটি সংঘর্ষের দৃশ্যে বাইকের সংঘর্ষ। আর সেখানেই ঘটে বিপত্তি। এত জোরে সংঘর্ষ হয় যে কাচ ভেঙে ছিটকে আসে অভিনেত্রীর দিকে। অল্পের জন্য বেঁচে যায় চোখ।

শুটিং সেটেই চিকিৎসা দেওয়া হয়েছে টাবুকে। জানা গেছে, আঘাত গুরুতর নয়। সেলাই লাগবে না। তবে অভিনেত্রীকে এখন বিশ্রামে থাকতে হবে।

Link copied!