• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

বিয়ে করছেন অর্জুন-মালাইকা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ১২:৩৭ পিএম
বিয়ে করছেন অর্জুন-মালাইকা?

বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। গত দুই বছর প্রেমের সম্পর্কে আছেন এই জুটি। অর্জুনের বয়স ৩৭ বছর অন্যদিকে মালাইকার ৪৮। এই অসম বয়সের সম্পর্ক নিয়ে আলোচনা-সমোচনায় থাকেন তারা। তবে এবার সম্পর্কের ঘোর কাটিয়ে আনুষ্ঠানিক ভাবে একসঙ্গে থাকার পরিকল্পনার কথা ভাবছেন কি  অর্জুন ও মালাইকা?

সম্প্রতি কারান জোহরের সঙ্গে কফির আড্ডায় এসেছিলেন অর্জুন। সেখানেই অর্জুনের মালাইকাকে নিয়ে অর্জুনের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানতে চাওয়া হয়।

মালাইকার সঙ্গে বিয়েটা হচ্ছে কবে? অভিনেতাকে এ প্রশ্ন করেছিলেন সঞ্চালক কারান জোহর। তার উত্তরে অর্জুন বলেন, ‘‘এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। কেরিয়ারে মন দিতে চাইছি। সত্যি বলতে কি, লকডাউন, করোনায় অনেকটা সমস্যা হয়ে গিয়েছে।’’

অর্জুন জানান, তিনি খুব বাস্তববাদী। তার কিছু লুকানোর নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন। স্থিতি চাইছেন তিনি। এ প্রসঙ্গে অর্জুন আরও বলেন, ‘‘আমি আর্থিক স্থিতির কথা বলছি না, আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা নিজেকে খুশি করে। কারণ আমি যদি খুশি থাকি তবেই আমি আমার সঙ্গীকে খুশি রাখতে পারব। সুখী হতে চাই। অনুভব করি, আমার অনেক সুখ আমার কাজ থেকে আসে।’’

অনুষ্ঠানের মালাইকার আগের সংসার নিয়ে অভিনেতা জানান, তিনি মালাইকার পরিবারের সঙ্গে দেখা করেছেন। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকার পরিবারকেও একটু সময় দিতে চাইছেন। অতএব, এখনই বিয়ের সানাই বাজছে না। আদৌ কি বাজবে, সে নিয়েও স্পষ্ট করে কিছুই জানালেন না তারকা-যুগল।
 

Link copied!