• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

খুঁজে পাওয়া যাচ্ছেনা মারজুক রাসেলের ফেসবুক আইডি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ০২:৫৬ পিএম
খুঁজে পাওয়া যাচ্ছেনা মারজুক রাসেলের ফেসবুক আইডি

ছোটপর্দা থেকে বড়পর্দা সব জায়গাতেই সমান জনপ্রিয় মারজুক রাসেল। এই অভিনেতার যে শুধু আছে অভিনয়ে জনপ্রিয়তা এমনটি নয়। সঙ্গীতাঙ্গনেও রয়েছে মারজুক রাসেলের তুমুল জনপ্রিয়তা।

জনপ্রিয় এই মানুষটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন লেখা দিয়ে ভক্তদের বিনোদন দিতেন। তবে তার সেই বিনোদন নিয়ে বহুবার প্রশ্ন উঠেছে। অনেকের অভিযোগ তার সেই লেখায় থাকে অশ্লীলতা।  

এদিকে হঠাৎ মারজুক রাসেলের ফেসবুক আইডি খুঁজে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে মারজুক রাসেল সংবাদ মাধ্যমকে জানান, ‘মূলত একাধিক রিপোর্ট পড়ায় অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় হয়ে গেছে। আপাতত আমার ফেসবুক অ্যাকাউন্ট নেই, তবে একটি পেইজের মাধ্যমে ফেসবুকে যুক্ত আছি।’

মারজুক রাসেল জনপ্রিয় কিছু গান লিখেছেন। এর মধ্যে রয়েছে- আসিফের ‘তুমি হারিয়ে যাওয়ার সময় আমায় সঙ্গে নিও’ ‘ও আমার পাগলা ঘোড়ারে’, জেমসের গাওয়া ‘তেরো নদী সাত সমুদ্দুর’, ‘হাউজি’, ‘মীরাবাঈ’, ‘আমি ভাসবো যে জলে’, হাবিব ও ন্যান্সির ‘বাহির বলে দূরে থাকুক’।

মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় এই অভিনেতার। বর্তমানে কাজল অরেফিন অমির পরিচালনায় ব্যাচেলর পয়েন্ট নাটকে ‘পাশা’ চরিত্রে অভিনয় করে আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। 

Link copied!