• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

‘শেরশাহ’ জুটিকে নিয়ে এবার মন্তব্য কঙ্গনা রনৌতের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৭:৩১ পিএম
‘শেরশাহ’ জুটিকে নিয়ে এবার মন্তব্য কঙ্গনা রনৌতের

বর্তমানে ভারতের বিনোদন দুনিয়ার আলোচনার কেন্দ্রে সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানির বিয়ে। তাদের বিয়েকে কেন্দ্র করে অনেকেই অনেক মন্তব্য করছেন। এর মধ্যে ইতিবাচক মন্তব্যই বেশি। সম্প্রতি ‘শেরশাহ’ ছবির এই জুটিকে ঘিরে ইতিবাচক মন্তব্য করে নেট জগতে সাড়া ফেলেছেন বলিউড ‘দুর্মুখ’ নায়িকা কঙ্গনা রনৌত।

কঙ্গনা রনৌত প্রায়ই তির্যক মন্তব্য করে আলোচনায় আসেন। সম্প্রতি ‘পাঠান’ ছবিকে ঘিরে তির্যক মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছিলেন বলিউড এই অভিনেত্রী। তিনি প্রায়ই নেপোটিজমের বিরুদ্ধে পোস্ট করে থাকেন। তবে এবার সবাইকে অবাক করে দিয়ে তিনি এই ‘শেরশাহ’ জুটিকে ঘিরে দারুণ মন্তব্য করে পোস্ট করলেন।

এবার কঙ্গনা তার পোস্টে ভালোবাসা বিলিয়ে দিলেন। তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটা স্টোরি শেয়ার করেছেন। এই স্টোরিতে সিদ্ধার্থ আর কিয়ারার একটি সুন্দর ভিডিও পোস্ট করেছেন তিনি। আর তাদের নিখাদ ভালোবাসার প্রশংসা করেছেন।

কঙ্গনা ওই পোস্টে ‘শেরশাহ’ জুটির উদ্দেশে লিখেছেন, ‘এই জুটি খুবই আদুরে। আমরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ রকম খাঁটি ভালোবাসা খুব কমই দেখতে পাই। দুজনকে একসঙ্গে খুব সুন্দর লাগছে।’ 

এই পোস্টে তিনি সিদ্ধার্থ আর কিয়ারাকে ট্যাগ করেছেন। কঙ্গনার এই ইনস্টা স্টোরি সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। সবাই এই পোস্টকে ঘিরে ভালোবাসা ভরিয়ে দিচ্ছেন।

৬ ফেব্রুয়ারি বিটাউনের এই জনপ্রিয় জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। রাজস্থানের মরু শহর জয়সলমীরের বিলাসবহুল সূর্যগড় প্যালেসে তাদের বিয়ের আসর বসতে চলেছে। সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ে ঘিরে ভক্তরাও আনন্দিত। এবার এই খুশিতে শামিল হয়েছেন কঙ্গনা রনৌত।

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, করণ জোহর, শহীদ কাপুর, মীরা রাজপুত, বরুণ ধাওয়ান, ভিকি কৌশলসহ আরও অনেকে এই বিয়েতে শামিল হবে বলে জানা গেছে। দক্ষিণি তারকা রামচরণও শামিল হতে চলেছেন এই রাজকীয় বিয়েতে।

সিদ্ধার্থ আর কিয়ারার সম্পর্ক নিয়ে প্রথম মুখ খুলেছিলেন চিত্রনির্মাতা করণ জোহর। তিনি তার জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’-এ ‘শেরশাহ’ জুটির গোপন প্রেমের কথা প্রথম প্রকাশ্যে এনেছিলেন। তারপর থেকে তাদের দিকে কড়া নজর সংবাদমাধ্যম আর পাপারাজ্জিদের। বলা বাহুল্য, এখন পর্যন্ত সিড আর কিয়ারা তাদের প্রেমের কথা স্বীকার করেননি।

Link copied!