• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

সঞ্জয় সমাদ্দারের সিনেমায় জিৎ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০৭:১৪ পিএম
সঞ্জয় সমাদ্দারের সিনেমায় জিৎ

পশ্চিমবঙ্গের সুপারস্টার জিৎ তার জন্মদিন উপলক্ষে নতুন ছবির ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন, তার প্রযোজিত ও অভিনীত আসন্ন ছবির নাম ‘মানুষ’।

চমকপ্রদ খবর হচ্ছে, এই ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার। যিনি গত চার বছরে বেশকিছু নাটক ও ওটিটি কনটেন্ট বানিয়ে সুনাম অর্জন করেন।

তার প্রশংসিত কাজগুলোর মধ্যে ‘ট্রল’, ‘গেইম ওভার’, ‘অমানুষ’, ‘যে শহরে টাকা ওড়ে’, ‘পলিটিক্স’, ‘দাগ’ অন্যতম।

ছোটপর্দায় কাজ করলেও সমদ্দার সবসময়ই চাইতেন সিনেমা নির্মাণের। বুধবার (৩০ নভেম্বর) জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের ফেইসবুক পেইজে নতুন সিনেমার ফার্স্ট লুক শেয়ার করা হয়। সেখানে জানা যায়, ‘মানুষ’ নামের সিনেমা পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার।

নির্মাতা সঞ্জয় সমদ্দার এখন কলকাতায় অবস্থান করছেন। সেখান থেকে বলেন, “সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে জিতের প্রযোজনা সংস্থা থেকে। এটা একদমই অ্যাকশন প্যাকড থ্রিলার গল্পের সিনেমা, যেখানে মানুষের গল্প থাকবে। এখন পর্যন্ত শুধু নায়ক চূড়ান্ত হয়েছে, আর কোন কিছুই চূড়ান্ত হয়নি। দুয়েকদিনের মধ্যে হয়তো আমরা নায়িকা সম্পর্কে তথ্য দিতে পারব।”

এদিকে, বুধবার সন্ধ্যায় জিৎ তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে সিনেমাটির টাইটেল পোস্টার শেয়ার করেছেন। যার ক্যাপশনে লেখা, ‘যখন পশু হয়ে যায়’।

‘মানুষ’ ছবির নায়িকা কে হবেন সেটি এখনও ঠিক হয়নি বলে জানান সঞ্জয়। তিনি বলেন, “নায়িকা লক হয়নি। ওটা পরে ঘোষণা আসবে। ফেইথ, ফাইট এবং রিয়েলিটি এই তিনটি বিষয়ই উঠে আসবে ‘মানুষ’ ছবিতে। যেহেতু আমার প্রথম ছবি এটি, একে ঘিরে দীর্ঘদিনের স্বপ্ন লালন করছি।”

Link copied!