• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ব্রাজিল জিতলে রাজ যাবেন ইউরোপ, আর্জেন্টিনা জিতলে পরী মেসির দেশে!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১২:৫১ পিএম
ব্রাজিল জিতলে রাজ যাবেন ইউরোপ, আর্জেন্টিনা জিতলে পরী মেসির দেশে!

তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনি দুজনের মন এক সুতোয় বাঁধা থাকলেও চলমান বিশ্বকাপ ফুটবলে তারা দুজন সাপোর্ট করেন ভিন্ন দুটি দলকে।

রাজের পছন্দের দল ব্রাজিল হলেও পরী পছন্দ করেন মেসির আর্জেন্টিনা। টান টান উত্তেজনায় চলা এই খেলা নিয়েও দুজনের মধ্যে খুনসুটি কম হয় না। কদিন আগেই ব্রাজিল সমর্থক স্বামী রাজকে আর্জেন্টিনার জার্সি পরিয়েছিলেন পরী। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছিলেন তিনি।

নিজেদের পছন্দের দল জেতা নিয়ে পরস্পরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন রাজ-পরী। শুক্রবার (২ ডিসেম্বর) খেলা প্রসঙ্গে রাজ বলেন, “ব্রাজিল এবার ওয়ার্ল্ডকাপ নিলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুরে যাব।”

রাজ আরও বলেন, “বিয়ের পর আমাদের বিদেশ ট্যুর হয়নি। ব্রাজিল জিতে গেলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুর দেব। সেই সঙ্গে দীর্ঘদিন ধরে ভেবেছি ইউরোপ যাব, সেই ইচ্ছেও পূরণ হবে। বেস্ট খেললে যেকোনো দল জিতবে। আমি মনে প্রাণে চাই ব্রাজিল ওয়ার্ল্ডকাপ নিক।”

ব্রাজিল ওয়ার্ল্ডকাপ নিলে ব্রাজিলে না গিয়ে ইউরোপ কেন যাওয়ার ইচ্ছে জানতে চাইলে রাজ বলেন, “ইচ্ছে ছিল ইউরোপেই যাব। যদি না জেতে বাংলাদেশের যেকোনো স্থানে ঘুরতে যাব।”

খেলা নিয়ে ভীষণ উত্তেজিত পরী। মেসির ডাই হার্ড ফ্যান নায়িকা। তিনি বলেন, “আমার আর্জেন্টিনা ওয়ার্ল্ডকাপ নিলে তোমাকে (রাজ) নিয়ে আর্জেন্টিনাতেই যাব।”

মূলত বন্দরনগরী চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্সের ষষ্ঠ শাখা চালু হয়েছে শুক্রবার। শহরের চকবাজারের বালি অর্কিড শপিং মলে ৩টি স্ক্রিনে ৪৮০ সিটের সিনেপ্লেক্স চালু হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) থেকে এখানে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত রায়হান রাফী পরিচালিত এবং রাজ অভিনীত ‘দামাল’ চলবে। পরীকে নিয়ে নতুন সিনেপ্লেক্সে ‘দামাল’ উপভোগ করার জন্যই চট্টগ্রামে রাজ-পরী।

Link copied!