• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

খায়রুন সুন্দরী সিনেমার খল অভিনেতা মুকুল আর নেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ১২:২২ পিএম
খায়রুন সুন্দরী সিনেমার খল অভিনেতা মুকুল আর নেই

ঢালিউডের খায়রুন সুন্দরী সিনেমার খল অভিনেতা শহীদ উল্লাহ তালুকদার মুকুল ওরফে মুকুল তালুকদার আর নেই। রোববার (২০ নভেম্বর) ভোরে শেরপুরের নালিতাবাড়ী শহরের মধ্যবাজারস্থ নিজ বাস ভবনে তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শহীদ উল্লাহ তালুকদার মুকুল রোববার ভোরে হাঁটাহাঁটি শেষে বাসায় ফিরেন। এ সময় বাসায় কোনো লোকজন ছিল না। এর কিছুক্ষণ পর খোলা দরজা দিয়ে বাসার এক ভাড়াটিয়া মুকুল তালুকদারকে মেঝেতে অচেতন অবস্থা পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে লোকজন এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে, এক মেয়ে, ছোট বোন ও ছোট ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুকুল তালুকদার খায়রুন সুন্দরী সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। এরপর প্রায় ২০টির মতো ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তিনি উপজেলার কাকরকান্দি ইউনিয়নে টানা দুইবার ইউপি চেয়ারম্যান ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মুকুল তালুকদার ঝিনাইগাতি আদর্শ ডিগ্রি কলেজে শিক্ষকতাও করেছেন।  

এক সময়ে ফুটবলার এ তারকা এলাকায় নানা অঙ্গনে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে ক্রীড়া, সাংস্কৃতি ও রাজনৈতিক অঙ্গনসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

Link copied!