• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

যে খাবার দেখলে জিভে জল আসে রাইমা সেনের!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০২:৫৬ পিএম
যে খাবার দেখলে জিভে জল আসে রাইমা সেনের!

তারকা, এই তারকা শব্দটি শুনলেই অন্যরকম এক চিন্তা কাজ করে। অনেকেই তাদের ভাবেন আকাশের তারার মত। কেউ বা ভাবেন চাঁদ। তাদের চলাফেরা, খাওয়া-দাওয়া নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই।

সেই তারকাদের মধ্যে একজন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। দিন দিন যেন তার বয়স কমছে। তাকে দেখে এমনটা ভাবা একদমই ভুল হবে না। তার সুদর্শন চেহারা ও মোহময়ী চাহনি যে কাউকে বশ করতে পারে। কিন্তু তার এই সৌন্দর্যের রহস্য কী? কী করে নিজেকে এতোটা ফিট রেখেছেন। এগুলো জানতে হলে আগে নায়িকার খাদ্যাভ্যাস সম্পর্কে জানতে হবে।

ভারতীয় এক সংবাদমাধ্যম সে তথ্যই জানিয়েছেন। সংবাদ মাধ্যমটি জানায়, অন্য নায়িকারা যেখানে মেনে চলেন শক্ত ডায়েট। সেখানে রাইমার ডায়েটের প্রতি নেই খুব নজর। ঘরের রান্না খেতে পছন্দ করেন। খাদ্দতালিকার প্রিয় জিনিসটি হল মাছ।

তবে ভিনদেশি খাবারের মধ্যে তার প্রিয় ইতালিও খাবার। তবে খাওয়ার সময় অল্প পরিমাণে খান। সকালে ঘুম থেকে উঠে মিশ্র উদ্ভিজ রস ও ওটস খান। দিনের অন্য সময়ে খান ডিমের সাদা অংশ এবং সালাদ। রাতের খাবারে হালকা কিছু থাকে।

তবে রাইমার খাবারের পছন্দের তালিকায় সবার উপরে রয়েছে ডেজার্ট। মাঝেমধ্যে ইচ্ছে হলেই খেয়ে নেন। একবার তো এ-ও জানিয়েছিলেন, ডেজার্ট দেখলে নাকি তিনি লোভ সামলে রাখতে পারেন না।

 

Link copied!