• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ঢাবিতে ব্যাডমিন্টন খেললেন সাকিব, শিক্ষার্থীদের উচ্ছ্বাস প্রকাশ


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৯:৩২ পিএম
ঢাবিতে ব্যাডমিন্টন খেললেন সাকিব, শিক্ষার্থীদের উচ্ছ্বাস প্রকাশ

মধ্যরাতে হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) এসে শিক্ষার্থীদের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে দেখা গেছে সাকিব আল হাসানকে। ভারতকে হারিয়ে মধ্যরাতে এসে শিক্ষার্থী সঙ্গে খেলে সময় পার করাকে অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে।

রোববার (৪ ডিসেম্বর) রাত ১২টা দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি সংলগ্ন হাকিম চত্বরে সাকিবকে মুখে মাস্ক পরে ব্যাডমিন্টন কোর্টে শিক্ষার্থীদের সঙ্গে খেলতে দেখা গেছে।

সাকিবের সঙ্গে ব্যাডমিন্টন খেলেছেন ইমরান নাজির নামের একজন। তিনি উচ্ছ্বাস প্রকাশ করে ফেসবুকে লিখেছেন, “পিছনের মানুষটাকে চেনা যায়? ইটস সাকিব আল হাসান ভাই। আজ ভাইয়ের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে পারছি। এটা এখনও আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে। এটা জীবনের সেরা মুহূর্তের একটি। আমি আমার অনুভূতি হারিয়েছি।”

সাকিবের সঙ্গে ব্যাডমিন্টন খেলেছেন এমন বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী আকরাম ভূঁইয়া লিখেছেন, “বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ভাই, হাকিম চত্বরে এবং আমার সঙ্গে ব্যাডমিন্টন খেলে, আমি তখন আনন্দে আকাশে ভাসছি! ধন্যবাদ সাকিব ভাই।”

রাফিজ খান নামে আরেকজন লিখেছেন, “সকাল থেকে রাত পর্যন্ত ভারতের বিপক্ষে খেলেছেন ওডিআই ম্যাচ। বল হাতে পেয়েছেন ৫ উইকেট; ব্যাট হাতে করেছেন ২৭ রান। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে দল জিতেছে ১ উইকেটে। তারপর কী? হোটেল রুমে যেয়ে রেস্ট নেবে? নাহ। তারপর সেই রাতেই মিরপুর থেকে ঢাবিতে এসে ব্যাডমিন্টন খেলেছেন সাকিব! এইজন্য সবসময় বলি, আমি সাকিব আল হাসান হতে চাই...”

খেলা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ছবি তুলতে দেখা গেছে এ ক্রিকেট তারকাকে। দ্বিপক্ষীয় সিরিজের প্রথম ম্যাচে শক্তিশালী ভারতকে হারিয়েছে বাংলাদেশের জয় ভক্তদের সঙ্গে ভাগাভাগিই নেট দুনিয়ায় এক অন্যধরনের মাত্রা দিয়েছে, সাকিবের এমন কর্মকাণ্ডে।
 

Link copied!