• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত শাবির সাত শিক্ষার্থী


শাবি প্রতিনিধি
প্রকাশিত: মে ২, ২০২৩, ১২:০৯ পিএম
প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত শাবির সাত শিক্ষার্থী

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯’-এর জন্য মনোনীত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থী।

মঙ্গলবার (২ মে) ইউজিসির রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন ডিভিশনের পরিচালক ড. মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তি সূত্রে বিষয়টি জানা যায়।

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মোট ১৭৮ জন শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯’ এর জন্য মনোনীত হয়েছেন। তালিকাটি ইউজিসির ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

শাবিপ্রবির মনোনীত শিক্ষার্থীরা হলেন ভৌত বিজ্ঞান অনুষদভুক্ত পদার্থবিজ্ঞান বিভাগের প্রমোদ চন্দ্র বৈদ্য, সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত অর্থনীতি বিভাগের নুসরাত জাহান তিশা, লাইফ সায়েন্স অনুষদভুক্ত বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সাদিয়া সিনতি দিশা, অ্যাপ্লাইড সায়েন্সস এন্ড টেকনোলজি অনুষদভুক্ত ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের মাহাবুব আলম, ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ব্যবসায় প্রশাসন বিভাগের সৈয়দা রায়হানা আক্তার, কৃষি এবং খনিজ বিজ্ঞান অনুষদভুক্ত বন ও পরিবেশবিদ্যা বিভাগের অঙ্গনা কুরি এবং চিকিৎসা অনুষদ থেকে বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত মেডিকেল কলেজের শিক্ষার্থী মহেশ আচার্য্য। 

Link copied!