• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার ‘আত্মহত্যা’


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ১০:২৯ এএম
ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার ‘আত্মহত্যা’

নাটোরে কলেজছাত্রকে বিয়ে করা গুরুদাসপুরের খুবজীপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক খায়রুন নাহারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বামী মামুনের (২২) দাবি, খায়রুন নাহার আত্মহত্যা করেছেন।

রোববার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে নাটোর শহরের বলারিপাড়া এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে শনিবার (১৩ আগস্ট) রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন।

ওসি জানান, এ ঘটনায় নিহতের স্বামী সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এলাকাবাসী জানায়, রাত তিনটার দিকে তার স্বামী মামুন এলাকাবাসীকে ডেকে জানান, তার স্ত্রী খায়রুন নাহার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এলাকাবাসী ছুটে গিয়ে তার ঘরে মরদেহ মেঝেতে শোয়ানো অবস্থায় দেখতে পান। এ বিষয়ে সন্দেহ হলে এলাকাবাসী মামুনকে আটকে রেখে পুলিশে খবর দেয়।

আরও পড়ুন : ফেসবুকে পরিচয়, কলেজছাত্রকে বিয়ে করলেন ৪০ বছরের শিক্ষিকা

এক বছর আগে ফেসবুকে শিক্ষিকা নাহারের সঙ্গে একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামের কলেজছাত্র মামুনের পরিচয় হয়। পরে তাদের দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। ২০২১ সালের ১২ ডিসেম্বর কাউকে না জানিয়ে গোপনে বিয়ে করেন তারা। বিয়ের ৬ মাস পর তাদের সম্পর্ক জানাজানি হলে ছেলের পরিবার মেনে নিলেও মেয়ের পরিবার থেকে বিয়ে মেনে নেয়নি।

এর আগে ওই শিক্ষিকা বিয়ে করেছিলেন রাজশাহী বাঘা উপজেলার এক ছেলেকে। পারিবারিক কলহে সেই সংসার বেশি দিন টেকেনি। প্রথম স্বামীর ঘরে এক সন্তান রয়েছে বলেও জানা গেছে।

Link copied!