• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

কর্মীদের পেটানোয় পুলিশকে ধন্যবাদ দিলেন ছাত্রলীগ সভাপতি


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ০১:৩৫ পিএম
কর্মীদের পেটানোয় পুলিশকে ধন্যবাদ দিলেন ছাত্রলীগ সভাপতি

বরগুনায় ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর লাঠিচার্জের ঘটনায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা।

সোমবার (১৫ আগস্ট) রাতে সংবাদ সম্মেলনে করে ধন্যবাদ জানান তিনি।

জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান বরগুনা প্রেসক্লাব মিলোনায়তনে সংবাদ সম্মেলন করেন। এ সময় পুলিশের লাঠিচার্জের ঘটনাকে ধন্যবাদ জানান জেলা ছাত্রলীগের সভাপতি।

আরও পড়ুন : বরগুনার অতিরিক্ত পুলিশ সুপারের শাস্তি দাবি শম্ভুর

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, “পুলিশের সঙ্গে ছাত্রলীগের কোনো নেতা-কর্মীর সংঘর্ষের ঘটনা ঘটেনি। আমরা শোক র‌্যালি নিয়ে শিল্পকলা একাডেমির সামনে সড়ক প্রদক্ষিণের সময় দুষ্কৃতকারীরা আমাদের লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এতে পুলিশের গাড়িসহ কয়েকটি যানবাহন ভাঙচুর হয়।”

জেলা সভাপতি আরও বলেন, “আমি জেলা পুলিশকে ধন্যবাদ জানাই, তারা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিতে সক্ষম হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগের কোনো নেতাকর্মী সম্পৃক্ত থাকলে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।”

আরও পড়ুন : শোক দিবস: ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

এর আগে সোমবার দুপুর ১২টার দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে ফুল দিতে যান জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ফেরার সময় শিল্পকলা একাডেমির সামনে পৌঁছালে ছাত্রলীগের পদবঞ্চিত গ্রুপের সদস্যরা তাদের ওপর হামলা চালান। এতে দুই গ্রুপের নেতা-কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এর আগে দীর্ঘ আট বছর পর গত ১৭ জুলাই বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ২৪ জুলাই রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেন। এতে জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩৩ সদস্যের নাম প্রকাশ করা হয়। এর পর থেকেই সদ্য ঘোষিত এ কমিটি প্রত্যাখ্যান করে বরগুনা শহরে পদবঞ্চিতরা প্রতিবাদ জানাতে থাকেন।

Link copied!