• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

ইউএনওর স্বামীকে মারধর, আটক ২


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ০৯:৪৪ এএম
ইউএনওর স্বামীকে মারধর, আটক ২

বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদা পারভীনের স্বামীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতার ছেলে ও নাতিকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যার পর সোনাতলা উপজেলা পরিষদ চত্বরে মারধরের এ ঘটনা ঘটে।

আটক দুজন হলেন শামিম আলম (৪৫) ও তার ছেলে আলিফ (১৮)।

শামিমের বাবা মাহবুবুল আলম বুলু সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং সোনাতলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সোনাতলা উপজেলা পরিষদের কোয়ার্টার এলাকায় ব্যাডমিন্টন খেলার কোর্ট আছে। সেখানে অনেকেই ব্যাডমিন্টন খেলেন। সন্ধ্যার দিকে আল আমিন সেখানে খেলার জন্য যান। এ সময় সেখানে আগে থেকে শামিম হোসেন ও তার ছেলে আলিফ ব্যাডমিন্টন খেলছিলেন। ইউএনওর গাড়িচালক খেলার কোর্টে গিয়ে তাদের চলে যেতে বলেন। কিন্তু, শামিম ক্ষিপ্ত হয়ে কটু কথা বলেন ওই চালককে। এতে শামিমের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন গাড়িচালক। এ সময় ইউএনওর স্বামী তাদেরকে ঝগড়া করতে নিষেধ করলে তার বুকে লাথি মারেন শামিম। পরে তার ছেলে আলিফও হামলা চালান আল আমিনের ওপর।        

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, “ইউএনও মহোদয়ের স্বামীকে মারধরের ঘটনায় শামিম ও তাঁর ছেলে আলিফকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!