• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

মন্ত্রীর আগমনে তড়িঘড়ি করে চলছে সড়ক মেরামতের কাজ


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ০৯:০৪ এএম
মন্ত্রীর আগমনে তড়িঘড়ি করে চলছে সড়ক মেরামতের কাজ

বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে বিভিন্ন প্রস্তুতি নিচ্ছেন দলটির নেতা-কর্মীরা। সম্মেলনে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সড়ক পরিবহনমন্ত্রীর আগমন উপলক্ষে দীর্ঘদিন ধরে বেহাল থাকা অগ্নিঝরা একাত্তর-সার্কিট হাউস সড়ক মেরামতের কাজ চলছে তড়িঘড়ি করে।

বুধবার (১৬ নভেম্বর) সকাল ১০টায় বরগুনা সার্কিট হাউস ময়দানে শুরু হবে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

জানা যায়, বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে জেলার বিভিন্ন সড়ক মেরামতের কাজ চলছে। এক বছর ধরে বেহাল থাকা ওই সড়কে এত দিন যাত্রী ও চালকদের দুর্ভোগের অন্ত ছিল না। এ নিয়ে এত দিন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো ভ্রূক্ষেপ ছিল না। কিন্তু আওয়ামী লীগের সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা আসবেন জেনে দুই দিন ধরে সড়ক মেরামতের তোড়জোড় শুরু হয়।

অটোরিকশার চালক মো. নাসির সংবাদ প্রকাশকে বলেন, “হুনচি সম্মেলনে ঢাকার নেতারা আইবে। এহন দিন-রাইত ইট দিয়ে রাস্তা ভালো করতেছে। এত দিন কই কারও কোনো খবর ছিল না।”

সংস্কারকাজের দায়িত্বে থাকা মনিরুল ইসলাম বলেন, “আওয়ামী লীগের সম্মেলনে এই পথ দিয়ে অনেক লোক আসবে। বরগুনা পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়রের নির্দেশে এই সংস্কারের কাজ করা হচ্ছে।”

দীর্ঘ আট বছর পর আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলন। সকাল ১০টায় বরগুনা সার্কিট হাউস ময়দানে দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ সম্মেলনের উদ্বোধন করবেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ, সদস্য গোলাম রাব্বানী চিনু, আনিসুর রহমান।

Link copied!