• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

আসামি ধরতে গিয়ে অবরুদ্ধ পুলিশ, গ্রেপ্তার ৬


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৩:৩২ পিএম
আসামি ধরতে গিয়ে অবরুদ্ধ পুলিশ, গ্রেপ্তার ৬

বগুড়ার শেরপুরে আহম্মদ আলী (৪০) নামের এক ধর্ষণ মামলার আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন দুই পুলিশ সদস্য। এ সময় তাদের অবরুদ্ধ করে রাখা হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে উপজেলার খানপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাতেই পুলিশ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে মামলা করে। ওই মামলায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হচ্ছেন খানপুর গ্রামের আহাম্মদ আলী (৪০), মোহর আলী (৫৮), মোহাম্মদ আলী (৫০) আব্দুর রশিদ (২৮) বুলি খাতুন (৩৮) ও আকলিমা খাতুন (১৯)। মামলার আরেক আসামি রেজাউল করিম (২০) পলাতক।

জানা গেছে, শেরপুর থানার অতিরিক্ত উপপরিদর্শক (এএসআই) মুকিম উজ জামান ও এএসআই হাবিবুর রহমান মঙ্গলবার রাত ৯টার দিকে খানপুর মধ্যপাড়া গ্রামে ধর্ষণ মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি আহম্মদ আলীকে গ্রেপ্তার করতে তার বাড়িতে যান। এ সময় তার পরিবারের লোকজন পুলিশের ওপর হামলা করে আহম্মদ আলীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন ও দুই পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে দুই জনকে উদ্ধার করে এবং ধর্ষণ মামলার আসামি আহম্মদ আলীসহ ৬ জনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় এএসআই মকিম উজ জামান বাদী হয়ে পুলিশ অ্যাসল্ট মামলা করেন।

Link copied!