• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপির নির্বাচনে আসা উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৯:০৩ পিএম
বিএনপির নির্বাচনে আসা উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী

রাজনৈতিক দল হিসেবে বিএনপির নির্বাচনে আসা উচিত বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “ক্ষমতা বদল করতে হলে তাদের (বিএনপি) জনগণের রায়ে নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচনে আসতে হবে।”

মঙ্গলবার (২১ মার্চ) বিকালে নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, “আমরা অতীতে দেখেছি ষড়যন্ত্রের মাধ্যমে যারা নির্বাচনে এসেছে, কিংবা ক্যান্টনমেন্টের সহযোগিতায় ক্ষমতায় এসেছে, আদালত তাদের অনির্বাচিত ঘোষণা করেছেন। তবে, রাজনৈতিক দল হিসেবে বিএনপির নির্বাচনে আসা উচিত।”

এক প্রশ্নের জবাবে নীলফামারীর চিলাহাটি ও ভারতের হলদিবাড়ির আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন চালুর বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “স্থলবন্দর ও চেকপোস্ট চালুর বিষয়টি হচ্ছে নৌপরিবহন মন্ত্রণালয়ের আওতায়। নৌপরিবহন মন্ত্রণালয় যেদিনই চাইবে, আমরা সেইদিনে ইমিগ্রেশন চালু করে দেব।”

উদ্বোধন শেষে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে নীলফামারী পুলিশ লাইনে মুক্তিযোদ্ধাদের একটি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

Link copied!