• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

‘আ.লীগ সবসময় চিন্তা করে জনগণই তার শক্তি’


যশোর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৬:৩২ পিএম
‘আ.লীগ সবসময় চিন্তা করে জনগণই তার শক্তি’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, আওয়ামী লীগ সবসময় চিন্তা করে জনগণই তার শক্তি।

শনিবার (৪ মার্চ) যশোরে পুলিশ সুপারের কার্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার তত্ত্বে আওয়ামী লীগ বিশ্বাস করে না। পেশীশক্তি-বন্দুকের নলের মাধ্যমে তারা ক্ষমতায় যেতে চায় না। আওয়ামী লীগ সবসময় চিন্তা করে জনগণই তার শক্তি।”

সবার জন্য রাজনৈতিক অঙ্গন মুক্ত করে দেওয়া হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “যে যেমন পারছেন রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। কিছুতেই বাধা দেওয়া হচ্ছে না।
আওয়ামী লীগ বিশ্বাস করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আবার নতুন প্রধানমন্ত্রী, নতুন সংসদ নির্বাচিত হবে। ইলেকশন কমিশন সেই ব্যবস্থা করবে।”

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, “১০ বছর পর আমাদের চরম দারিদ্র্য জাদুঘরে দেখে আসতে হবে। তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দূরদর্শিতার কারণে। সবাই একসাথে চললে অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না। কেউ বাইরে থেকে এসে ছবক দেবে তা হবে না, আমরা নিজেরা চলতে পারি।”

আসাদুজ্জামান খান বলেন, “দেশের সব কয়টি থানার আধুনিক রূপান্তর হচ্ছে। ইতোমধ্যে ১০১টি থানার ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে এবং আরও ৫০টি থানার ভবন নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া যশোরের পুলিশ সুপারের কার্যালয়সহ ৯টি কার্যালয় নির্মাণ সম্পন্ন হয়েছে। সব ধরণের সুযোগ-সুবিধা এখানে থাকবে।”

যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক।

Link copied!