• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

ট্রাক-অটোরিকশার সংঘর্ষে সাংবাদিক নিহত


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ১১:৪৪ এএম
ট্রাক-অটোরিকশার সংঘর্ষে সাংবাদিক নিহত

বগুড়ার শাজাহানপুরে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গোলাম নবী ওরফে নবী রহমান (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন।

বুধবার (১৭ আগস্ট) উপজেলার ফুলতলা-শাকপালা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নবী রহমান দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর এলাকার বাসিন্দা। বগুড়া থেকে প্রকাশিত দৈনিক কালের খবর পত্রিকার সম্পাদনা সহকারী হিসেবে কর্মরত ছিলেন তিনি। হতাহতরা সবাই ওই অটোরিকশার যাত্রী।

আহতরা হলেন কাহালু উপজেলার টিটিয়া গ্রামের বেলাল হোসেন (৬১) ও তার স্ত্রী মোছা. মর্জিনা বেগম (৫০), মুন্সিগঞ্জ সদর উপজেলার বাসিন্দা ধীরাজ (৫০), দুপচাঁচিয়া উপজেলার বেলুহালী গ্রামের মো. আশরাফ (৭০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা তিনটার দিকে বগুড়া-নাটোর মহাসড়ক রক্ষণাবেক্ষণ কাজে ব্যবহৃত একটি ট্রাক শাকপালা মোড়ের দিকে যাচ্ছিল। এ সময় বগুড়া শহর অভিমুখী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকটির। সংঘর্ষে অটোরিকশার পাঁচ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সন্ধ্যা সাতটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম নবী মারা যান।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক ও অটোরিকশার চালক দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। নিহত গোলাম নবীর লাশ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ এখনো স্বজনদের পক্ষ থেকে কোনো অভিযোগ পায়নি। এ ব্যাপারে অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!