• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

এএসপির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে মামলা : শম্ভু


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ১০:২৮ এএম
এএসপির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে মামলা : শম্ভু

বরগুনার আলোচিত অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা না নিলে মামলা করবেন বলে জানিয়েছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

বুধবার (১৭ আগস্ট) বিকেলে বরগুনার সার্কিট হাউস মিলনায়তনে পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামানের সঙ্গে বৈঠক শেষে সংবাদকর্মীদের তিনি এ কথা বলেন।

ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, “এ বিষয়ে আপাতত আওয়ামী লীগের আর কোনো কর্মসূচি নেই। তবে তদন্ত প্রতিবেদন প্রকাশের পরও যদি মহরম আলীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেওয়া হয়, তাহলে এ ঘটনায় জড়িত সবার বিরুদ্ধে আমরা মামলা করব।”

এ সময় পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান জানান, অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে চট্টগ্রামে বদলি করা হয়েছে। এ ঘটনায় পুলিশের আরও ৫ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। যে ঘটনা ঘটেছে তার একদম সুষ্ঠু বিচার এবং সুষ্ঠু প্রক্রিয়ায় ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, পৌর মেয়র কামরুল আহসান মহারাজ, যুবলীগের সভাপতি রেজাউল কবির এ্যাটম, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক সুনাম দেবনাথ, ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আদনান অনিক উপস্থিত ছিলেন।

সোমবার জাতীয় শোক দিবস উপলক্ষে বরগুনা শিল্পকলা একাডেমিতে আয়োজিত আলোচনা সভায় ছাত্রলীগের পদবঞ্চিত ও পদপ্রাপ্তদের সমর্থকদের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের ইটের আঘাতে পুলিশের গাড়ির গ্লাস ভেঙে যায়।

ঘটনাস্থলে উপস্থিত বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ভেঙে যাওয়া গ্লাসের ক্ষতিপূরণ ও অপরাধীর বিচারের কথা জানান। তবে তার উপস্থিতিতেই পুলিশ ছাত্রলীগের নেতাকর্মীদের লাঠিচার্জ করে।

Link copied!