• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০৯:০১ এএম
বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩

নোয়াখালীর বেগমগঞ্জে বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণা করে নিরীহ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তিনটি ১০০ টাকার সৌদি রিয়াল পেপারের বান্ডিলের ওপর বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় জব্দ করা হয়।

বুধবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে বেগমগঞ্জ উপজেলার টিভি সেন্টারের পার্শ্ববর্তী এলাকায় বিদেশি টাকা দেখিয়ে প্রতরণা করার সময় পুলিশ তাদের গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

গ্রেপ্তাররা হলো গোপালগঞ্জ জেলার মোকশেদপুর থানার নয়াদিঘীরপাড় গ্রামের মৃত ফজলুল হকের ছেলে টুটুল (৪৪), সারাজানের ছেলে মো. সবুজ (২৬) ও একই থানার তরসিরামপুর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মো. ফারুক (৪৮)।  

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তার আসামিরা বিদেশি মুদ্রার প্রলোভন দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। বুধবার বিকেলে বেগমগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার টিভি সেন্টারের পার্শ্ববর্তী এলাকায় বিদেশি টাকা দেখিয়ে প্রতারণার সময় হাতেনাতে তাদের গ্রেপ্তার করে।

এসপি আরও জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। 

Link copied!