• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

দুর্বৃত্তদের আগুনে পুড়ে ইউপি সদস্যের মৃত্যু


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ০৪:৩১ পিএম
দুর্বৃত্তদের আগুনে পুড়ে ইউপি সদস্যের মৃত্যু

বরগুনায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধ হয়ে ফারুক আহমেদ শামিম (৩২) নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ১টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শামিমের ছোট ভাই রফিকুল ইসলাম সংবাদ প্রকাশকে এ তথ্য নিশ্চিত করেন। শামিম বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

রফিকুল ইসলাম বলেন, মঙ্গলবার (৯ আগস্ট) রাতে সবাই ঘুমিয়ে ছিল। গভীর রাতে আমার বড় বোন ঘরের দরজায় আগুন দেখে চিৎকার করেন। পরে এলাকাবাসী জড়ো হয়ে ঘরের ভেতরে ঘুমন্ত শামিম ও তার স্ত্রী-সন্তানদের উদ্ধার করেন। দগ্ধ শামিম ও তার স্ত্রীকে বুধবার (১০ আগস্ট) ভোরে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে শামিমকে রাজধানীতে অবস্থিত শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হলে বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম সংবাদ প্রকাশকে বলেন, আগুনের খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দরজার নিচ থেকে ঘরের ভেতরে পেট্রল ছড়িয়ে দিয়ে আগুন দেওয়া হয়। শুকনো কাপড় থেকে আগুন ঘরের মধ্য ছড়িয়ে যায়। এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি, পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!