• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

ময়মনসিংহ মহানগর ও জেলা আ. লীগের সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৫:৩১ পিএম
ময়মনসিংহ মহানগর ও জেলা আ. লীগের সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে সিটি মেয়র মো. ইকরামুল হক ও সাধারণ সম্পাদক পদে আবারও মোহিত উর রহমান ওরফে শান্তর নাম ঘোষণা করা হয়েছে।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে মহানগরের সদ্য বিদায়ী সভাপতি এহতেশামুল আলম এবং সাধারণ সম্পাদক পদে আবারও মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

দুই কমিটিতে সাধারণ সম্পাদক পদে কোনো রদবদল হয়নি। আগের কমিটিতে যারা সাধারণ সম্পাদক ছিলেন, তারা আবারও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। তবে মহানগর আওয়ামী লীগের সভাপতি হওয়া মেয়র ইকরামুল হক আগের কমিটিতে সহসভাপতি ছিলেন।

দুটি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার পর দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে তাদের মতামত জানতে চাইলে সবাই সমস্বরে সহমত পোষণ করেন।

দুপুর ১২টার দিকে জাতীয় সংগীতের মাধ্যমে সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী দীপু মনি, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

Link copied!