• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর নামে মামলা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ০৩:৫০ পিএম
বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর নামে মামলা

ময়মনসিংহে বিএনপির ৪০০ নেতাকর্মীকে আসামি করে মামলা করেছে পুলিশ। শনিবার (১৫ অক্টোবর) বিএনপির গণসমাবেশ ঘিরে দলটির কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় এ মামলা করা হয়।

শনিবার রাত ২টার দিকে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। এতে ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩৫০ থেকে ৪০০ জনকে আসামি করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল জানান, বিএনপির নেতা-কর্মীরা পলিটেকনিক মাঠ থেকে মিছিল নিয়ে এসে রেলওয়ে স্টেশন এলাকায় আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে হামলা চালান। এ সময় তারা সড়কে জনগণের চলাচলে বাধা দেন ও পুলিশের ওপর হামলা করেন। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ছাড়া আওয়ামী লীগের কয়েকজন নেতা আহত হয়েছেন। এসব নিয়ে তদন্ত হচ্ছে।

বিকালের দিকে বিএনপির সমাবেশ থেকে কয়েকশ নেতাকর্মী নগরীর বাঘমারা এলাকা দিয়ে রেলওয়ে স্টেশনে যান। সেখানে প্রবেশের সময় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মুখোমুখি হলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় পাল্টাপাল্টি ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে পুলিশের এক এসআই ও এক আওয়ামী লীগ নেতা আহত হন। পরে পুলিশ দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

Link copied!