শাজাহান খানের ছেলে চেয়ারম্যান নির্বাচিত

মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৮:১২ এএম
আসিবুর রহমান খান। ছবি : সংগৃহীত

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খান বেসরকারি ফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একই জেলার রাজৈর উপজেলায় বেসরকারিভাবে মো. মোহসিন মিয়াকে চেয়ারম্যান পদে বিজয়ী ঘোষণা করেছে নির্বাচন কমিশন। 

বুধবার (৭ মে) মাদারীপুর জেলা নির্বাচন অফিসার মো. আহম্মদ আলী নির্বাচনী ফলাফল নিশ্চিত করে বলেন, “সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হয়। রাতে নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয় “

মাদারীপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে আসিবুর রহমান খানের প্রতিদ্বন্দ্বি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান। নির্বাচনে আসিব খান পেয়েছেন ৭৫ হাজার ৫৯৪ ভোট। আর পাভেলুর রহমান শফিক খান পেয়েছেন ৬১ হাজার ৩৩ ভোট। 

আসিবুর রহমান খান আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম তুষার ভূইয়া ৬০হাজার ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান আক্তার হাওলাদার পেয়েছেন ৪৭হাজার ২০৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফারিয়া হাসান রাখি। তিনি ৫৬ হাজার ৬৬৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারজানা নাজনিন পেয়েছেন ৪২ হাজার ৪২০ ভোট।

অন্যদিকে মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে মোহসিন মিয়াতে বেসরকারি ভাবে জয়ী ঘোষণা করা হয়েছে। তিনি পেয়েছেন ৪৩ হাজার ৭৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন চৌধুরী পেয়েছেন ৩১হাজার ৫৫৪ ভোট। মহসিন মিয়া রাজৈর উপজেলা আওয়ামী লীগের সদস্য।