সড়ক দুর্ঘটনায় বুকে-পেটে রড ঢুকে গৃহবধূর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি প্রকাশিত: মে ৩, ২০২৪, ০৮:৫০ পিএম
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় রডবোঝাই নছিমনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বুকে-পেটে রড ঢুকে শেফালী আক্তার (২০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুজন আহত হয়েছেন।

শুক্রবার (৩ মে) বেলা দুইটার দিকে উপজেলার শ্রীরামপুর বাজারের জনতা ব্যাংক–সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শেফালী আক্তার রায়পুরার চরাঞ্চল বাঁশগাড়ী ইউনিয়নের চরমেঘনা গ্রামের মো. মোস্তফা মিয়ার স্ত্রী। পাঁচ দিন আগে তিনি সন্তান জন্ম দেন। নবজাতক শিশুটি অক্ষত রয়েছে।

আহত দুজন হলেন মুক্তিযোদ্ধা হলেন নজরুল ইসলাম ও আবুল হাসেম।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, নরসিংদী শহরের আরশীনগর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে পাঁচজন রায়পুরা যাচ্ছিলেন। অটোরিকশাটি শ্রীরামপুর বাজারসংলগ্ন জনতা ব্যাংকের সামনে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা রডবোঝাই একটি নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নছিমনের রড অটোরিকশার শেফালীর বুকে-পেটে-হাতে, নজরুল ইসলামের ডান হাতে এবং আবুল হাসেমের দুই হাতে ঢুকে যায়। গুরুতর আহত অবস্থায় ওই তিনজনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেন স্থানীয় লোকজন। কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় শেফালীর মৃত্যু হয়।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনায় নিহত তরুণীর বুকের ডান দিকে ও পেটের বাঁ দিকে লোহার রড ঢুকে গিয়েছিল। এ ছাড়া তাঁর শরীরের আরও কয়েক জায়গায় ক্ষত দেখা গেছে। হাসপাতালে আনার ১০-১২ মিনিটের মধ্যেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। থানা-পুলিশের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আরিফ রব্বানী জানান, নিহত শেফালী আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রডবোঝাই নছিমনটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।