সাভারে কিশোর গ্যাংয়ের হামলা, ছুরিকাঘাতে আহত ৪

সাভার প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ১০:২২ এএম
এনাম মেডিকেল কলেজ হাসপাতাল

ঢাকার সাভারে আবারও কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে। এ সময় ছুরিকাঘাতে আহত হয়েছেন চারজন। 

মঙ্গলবার  রাতে পৌর এলাকার কামাল রোডে এ হামলার ঘটনা ঘটে। সাভার থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

আহতরা হলেন কামাল রোড এলাকার রিফাত (২৫), তারেক (২২), সাগর (৪০) ও রাশেদ (৩০)। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তবে তাদের নাম প্রকাশ করেনি পুলিশ।

হামলার শিকার হয়ে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রিফাত বলেন, “রাত ৯টার দিকে আমি মোটরসাইকেল চালিয়ে কামাল রোড দিয়ে যাচ্ছিলাম। এ সময় আজিজের বাড়িসংলগ্ন রাশেদের মুদি দোকানের সামনে হট্টগোল শুনতে পাই। সড়কের পাশে মোটরসাইকেল রেখে ঘটনাস্থলে যাই। পরে জানতে পারি দোকানি রাশেদের কাছে চাঁদা দাবিকে কেন্দ্র করে হট্টগোলের সৃষ্টি হয়েছে। কিশোর গ্যাং লিডার হৃদয়ের সহযোগী সোহাগ, রিপন, জাহিদসহ কয়েকজন তার (রাশেদ) কাছে চাঁদা দাবি করছে।”

রিফাত আরও বলেন, “বিষয়টি জানতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা আমার দিকে তেড়ে আসে। বিপদ বুঝে ঘটনাস্থল ছেড়ে মোটরসাইকেল নিয়ে সামনের দিকে এগোচ্ছিলাম। এ সময় সোহাগ ও জাহিদ আমার গতি রোধ করে হুমকি দেয়। আমি বিষয়টি মোবাইল ফোনে পুলিশকে জানানোর চেষ্টা করি। তখন সোহাগ ও জাহিদ মোবাইল ফোন কেড়ে নিয়ে আমার পিঠে ছুরি দিয়ে আঘাত করে। আমার চিৎকারে তারেক, সাগর ও রাশেদ এগিয়ে এলে ওরা তাদেরও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।”

সাভার থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, চারজনকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িত থাকার সন্দেহে আজ বুধবার ভোরে দুজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে কামাল রোড থেকে ২০০ গজ দূরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন নামে এক তরুণ নিহত হন।