ঘাস কাটা নিয়ে সংঘর্ষ, নিহত ১

নাটোর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০৭:১২ পিএম

নাটোরের লালপুরে ক্ষেতের ঘাস কাটাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় চাচাতো ভাইয়ের আঘাতে কামরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শনিবার (৬ এপ্রিল) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় দিকে উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামরুল উপজেলার ওই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

আহতরা হলেন—উপজেলার একই এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন (৫০), তার ছেলে সবুজ (২৫), মৃত বাহার উদ্দিনের ছেলে ইনছার (৭০), তার ছেলে মন্টু (৪০) ও বাবলু (৫০), আমিনুল ইসলামের ছেলে তারিক (২০) এবং বাবুলের ছেলে বিপ্লব (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামে চাচাতো ভাই কামাল হোসেনের ক্ষেতে লাগানো ঘাস কাটার অভিযোগ ওঠে কামরুল হাসানের বিরুদ্ধে। এ নিয়ে কামাল ও কামরুলের মধ্যে বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে বিষয়টি নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে কামরুল হাসান তাদের চাচাতো ভাইদের আঘাতে গুরুতর আহত হন। পরিবারের লোকজন কামরুলকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক কামরুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুল হাসানের মৃত্যু হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।