বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী

রংপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৭, ২০২২, ১০:১৩ এএম

রংপুরের বদরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে নবম শ্রেণির এক শিক্ষার্থী। এদিকে এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন প্রেমিক সাগর।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল ৫টায় বদরগঞ্জের লোহানিপাড়া ইউনিয়নের মাদাই খামারের জেলেপাড়ায় এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর বাড়ি রংপুরের পীরগঞ্জের উজির দাসপাড়া গ্রামে। তার বাবা একজন কৃষক।

লোহানিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডলু শাহ্ জানান, স্কুলপড়ুয়া ওই শিক্ষার্থী জানিয়েছেন সাড়ে তিন বছর ধরে প্রেমিক সাগর বিশ্বাসের সঙ্গে তার সম্পর্ক। তাদের দুজনের ফেসবুকে এবং আত্মীয়ের বাড়িতে যাওয়া-আসার সূত্র ধরে পরিচয়। দীর্ঘদিন কথাবার্তার একপর্যায়ে তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। মঙ্গলবার হঠাৎ জানতে পারে, সাগর বিশ্বাস অন্যত্র বিয়ে করতে যাচ্ছে। সে কথা শুনে বিকেল ৫টা থেকে ওই বাড়িতে অবস্থান নেয় মেয়েটি। খবর পাওয়ার পর বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

ওই শিক্ষার্থী বলে, “আমাদের মধ্যে সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক। এর মধ্যে আমরা স্বামী-স্ত্রীর মতো মেলামেশা করেছি। কিন্তু সাগর এখন আমাকে অন্য একটি মেয়েকে বিয়ে করতে যাচ্ছে। সে জন্যই আমি তাদের বাড়িতে অবস্থান নিয়েছি। সাগর আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি বাড়ি থেকে নড়ব না।”

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব বলেন, “আমার কাছে এখন পর্যন্ত এ ধরনের কোনো ঘটনার খবর আসেনি। এলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নেব।”