রংপুরে প্রাইভেটকার নিয়ে ছাগল চুরির চেষ্টা

রংপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৯:০৪ পিএম

রাস্তার পাশে প্রাইভেটকার থামিয়ে ছাগল চুরি করে পালাতে গিয়ে জনতার ধাওয়া খেয়েছেন গাড়ি চালক ও সংশ্লিষ্টরা। পরে জনতার হাতে গণধোলাইয়ের ভয়ে গাড়ি ও ছাগল রেখেই পালিয়েছেন তারা।

বৃহস্পতিবার (২৩ জুন) রংপুর সদর কোতোয়ালি থানার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। এরআগে বুধবার (২২ জুন) দুপুরে রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় আমিনুল ইসলাম জানান, ছাগলগুলো গাড়িতে তুলে পালিয়ে যাচ্ছিলেন চালক ও সংশ্লিষ্টরা। থামানোর জন্য একটি মোটরসাইকেল ওই গাড়ির গতিরোধের চেষ্টা করে। তারা মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। এ সময় রাস্তায় থাকা আরও একটি ছাগলকে পিষ্ট করে গাড়িটি। ঘটনাস্থলেই ছাগলটি মারা যায়।

রংপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, বুধবার দুপুরে সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। ছাগল চুরি করে পালানোর সময় জনগণের ভয়ে ছাগল ও গাড়ি রেখে পালিয়ে যায় চোর। পরে খবর পাওয়া মাত্র সেখানে ডিউটিরত কর্মকর্তাকে পাঠানো হয়। উদ্ধার হওয়া ৫টি ছাগল ও গাড়ি থানায় রয়েছে। গাড়ির মালিক ও ঘটনার সংশ্লিষ্টদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।