পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

রংপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ৩, ২০২২, ০৩:৪০ পিএম

রংপুরের পীরগাছা উপজেলার খামার নয়াবাড়ি গ্রামে পরকীয়া সন্দেহে স্ত্রীকে সাবল দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্বামী মাইনুদ্দিন(৩৬)। এরপর থানায় গিয়ে পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে ঘাতক স্বামী।

শুক্রবার (৩ জুন) ভোরে এ ঘটনা ঘটে।  

পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলা শহরের বাসিন্দা মায়েন উদ্দিনের সঙ্গে পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামের আজিজুল ইসলামের মেয়ে আয়েশা বেগমের বিয়ে হয়। স্বামী মায়েন উদ্দিন শ্বশুরবাড়ি এলাকাতেই জমি কিনে ঘরবাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

কিছুদিন ধরে মাইনুদ্দিন পার্শ্ববর্তী এলাকার ফারুখ নামে এক যুবকের সঙ্গে তার স্ত্রী পরকীয়া হয়েছে সন্দেহ করছিল। তার স্ত্রী তা অস্বীকার করলেও এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। বৃহস্পতিবার (২ জুন) দিবাগত রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে শুক্রবার ভোরে মায়েন উদ্দিন তার স্ত্রী আয়েশা বেগমকে শাবল দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হলে মায়েন উদ্দিন শুক্রবার সকালে পীরগাছা থানায় আত্মসমর্পণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রংপুর সি সার্কেল সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান, ঘাতক স্বামী তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।